কে তুমি মায়াবী
- রুহুল আমিন ২৯-০৪-২০২৪

কে তুমি মায়াবী'..
তোমারই কথা ভাবি কেন এত বারে বার'..
তোমারই অচেতন মনের টানে'..
কেনই বা নিয়ে যেতে চায় আমায়'...!!

সেই এলোমেলো জগতে মায়াবী'...
যে জগতে থাকে না কোন উদ্দেশ্য
থাকে না কোন আশা'...
থাকে শুধু অন্ধকারের হাতছানি'....!!

আরো হৃদয় পোড়ার খেলা'..
আরো থাকে অমৃত্যুর দৃশ্য'..

কে তুমি মায়াবী'..
বার বার কেনও খেলছো
আমাকে নিয়ে তুমি'.....!!

বুঝতে পারিনা আমি
কিইবা চাও তুমি আমার কাছে'...
কেনও বার বার শুধু দুচোখে ভাষে
তোমার ছবি'....!!

কে তুমি বলো মায়াবী'...
অচেনা হয়ে থাকতে চাও কেনও তুমি'..
পরিচয় দাও একবার
একবার পরিচয় দাও মায়াবী'..!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।